আপু আমার বিয়ে হয়েছে ৪ মাস হলো। আমার বয়স ১৮ বছর। গত ১৮ জুন সহবাসের সময় একটু প্রবলেম হয়। মানে কন্ডম দিয়ে সহবাস করার পরে কন্ডমে কোন বীর্য লক্ষ করি না। ঐ মাসে আমার পিরিয়ডের ডেট ছিল ২৭ তারিখ কিন্তু আমার ২৭ তারিখ পিরিয়ড হয় না। আমার পিরিয়ড আগে থেকেই নিয়মিত ছিল কিন্তু এই বার ই প্রথম আমার পিরিয়ড লেট হয় ৪ দিন পরে ১ তারিখে শুরু হয়। যেদিন আমার পিরিয়ড শুরু হয় ঐদিনি রাতে আমি জন্মনিয়ন্ত্রণ পিল (নভেলন লাইন) খাওয়া শুরু করি। পিল খাওয়ার আগে আমার পিরিয়ড এর রক্তপাত ঠিকই ছিল কিন্তু পিল খাওয়ার পরে আমার রক্তপাত একদম কমে যায় দুই এক ফোটার মতো রক্তপাত হয় পরে থেকে আর হয় না। এবং ৫ তারিখ থেকে সহবাস করি। কিন্তু ১০ তারিখ থেকে আমার তলপেটে প্রচন্ড ব্যাথা এবং হালকা হালকা রক্ত বের হচ্ছে। এমনকি সহবাস করার সময়ও রক্ত বেড় হয়। সারাক্ষণ বমি বমি লাগে। এবং মেজাজ খিটখিটে থাকে সহবাস করার কোন ইচ্ছায় হয় না।। আমার স্বামী সহবাসের কথা বললেও মেজাজ খারাপ হয়ে যায়। এইবারই আমার প্রথম পিল খাওয়া। এমন অবস্থায় আমি কি করবো? 

 আপনি কি পিল খেয়েছেন নাম উল্লেখ করুন। পিল খাওয়ার কিছু সাইড ইফেক্টস আছে। যেমন, বমি ভাব,পেট ব্যথা, উচ্চ রক্তচাপ,মাথা ব্যথা ইত্যাদি। খুব খারাপ লাগ্লে গাইনী ডাক্তারের কাছে গিয়ে পরীক্ষা করিয়ে পরামর্শ নিন

আপনার কোনো প্রশ্ন আছে?

মায়া অ্যাপ থেকে পরিচয় গোপন রেখে নিঃসংকোচে শারীরিক, মানসিক এবং জীবনধারা বিষয়ক যেকোনো প্রশ্ন করুন, বিশেষজ্ঞের পরামর্শ নিন।


মায়া অ্যাপ ডাউনলোড করুন

প্রশ্ন করুন আপনিও