আসসালামু আলাইকুম আমি একজন পুরুষ আমার বয়স  35 এর উপরে। এখন আমার যে সমস্যা সমস্যা হচ্ছে আমার কন্ঠ নিয়ে আমার কন্ঠ নিয়ে আমি মনে করি আমার কন্ঠটা খুব কর্কষ। আমার কাছে মনে হয় আমার কন্ঠটা সুমধুর নয়. শ্রুতিমধুর নয়  যখন আমি কথা বলি  তখন আমার কাছে মনে হয় আমি নাক দিয়ে কথা বলছি. এবং যখন কোনকারো সাথে কথা বলি তখন আমার কাছে মনে হয় আমি খুব জোরে জোরে কথা বলি. এবং খুব স্পিডে কথা বলি. কথা বলতে বলতে  আমি হাঁপিয়ে যাই. যখন কোন কানে কথা বলি তখন যদি কেউ আমার কথা গুরুত্ব দেয় না বা কেউ ভালো করে শুনে না তখনই আমার রাগ উঠে যায় তখন আমি খুব জোরে কথা বলি এবং খুব স্পিডে কথা বলি সবচেয়ে বড় দের সমস্যা আমার কন্ঠটা আমার কাছে অন্ততপক্ষে মনে হয় আমি একটু কর্কশ এর মত কথা বলছি. এখন আমি কি করলে এই সমস্যা থেকে বেরিয়ে আসতে পারি আমাকে একটু জানাবেন প্লিজ।

ধন্যবাদ আপনাকে,,, অনেক সময় গলার মধ্যের যে  পার্ট আছে সেই ল্যারিংস,  ফ্যারিংস এ ইনফেকশন হতে পারে,  বা থাইরয়েড এর সমস্যা হলে এরকম হতে পারে,,  মেডিসিন বিশেষজ্ঞ এর পরামর্শ নিন,,,        

আপনার কোনো প্রশ্ন আছে?

মায়া অ্যাপ থেকে পরিচয় গোপন রেখে নিঃসংকোচে শারীরিক, মানসিক এবং জীবনধারা বিষয়ক যেকোনো প্রশ্ন করুন, বিশেষজ্ঞের পরামর্শ নিন।


মায়া অ্যাপ ডাউনলোড করুন

প্রশ্ন করুন আপনিও