আমার এক ছেলের সাথে সম্পর্ক ছিল ২ বছর এখনো আছে। সে অতিমাত্রায় আমাকে নিয়ন্ত্রণ করতে চায়। আমি একটি পাবলিক বিশ্ববিদ্যালয়ে প্রথম বর্ষে অধ্যয়নরত। ইদানিং তার সাথে আমার প্রায় সময় ঝগড়া লাগে যার প্রেক্ষিতে আমি সম্পর্ক রাখতে চাচ্ছিলাম না। তাকে একথা বলার পর সে আমাকে অনুরোধ করা শুরু করে তাতেও আমি না মানলে আমাকে হুমকি দেয় আমার বাসায় বলবে আমার ক্ষতি করবে আমার ছবি ভাইরাল করবে এসব। ভয় পেয়ে আমি আবার তার সাথে কথা বলি। এখন সে আমাকে বলে সে কিছু একটা খেয়েছিল তাই হুমকি দিয়েছে নিজের অজান্তে হুমকি দিয়েছে। সে আমার কাছে ক্ষমাও চেয়েছে। বলা বাহুল্য এর আগে তার সাথে ২ বার সম্পর্ক ছেদ করেছিলাম এবং কিছু দিন পর আমি আবার তার কাছে গিয়েছি। আমি তার সাথে আর সম্পর্ক রাখতে চাই না কিন্তু সে আমাকে ইমোশোনালি ফোর্স করছে তার সাথে থাকার জন্য। এখন আমি কি করব?

প্রিয় গ্রাহক,আপনাকে ধন্যবাদ আপনার মনের কথা আমার সাথে শেয়ার করার জন্য। আপনি জানিয়েছেন, আপনি যার সাথে সম্পর্কে আছেন আপনি তার সাথে আর যোগাযোগ রাখতে চান নি তাই তিনি আপনার ক্ষতি করবেন বলে হুমকি দিয়েছিল। পরে ভয়ে আবার সম্পর্ক রেখেছেন এবং যোগাযোগ করছেন কিন্তু আপনি এখন আর তার সাথে থাকতে চাচ্ছেন না, আমি কি ঠিক বুঝতে পেরেছি? আমাকে কি বলবেন আপনার বয়স কত? আপনি কি কি পদক্ষেপ নিয়েছিলেন/ভাবছেন এ সম্পর্ক থেকে বের হয়ে আসার জন্য? তিনি যেই আচরণ করছেন যার জন্য আপনি সম্পর্ক রাখতে চাচ্ছেন না সে বিষয় গুলো কি তাকে জানিয়েছেন? এ গুলো নিয়ে তার মতামত কি?এ বিষয়গুলো জানালে আপনাকে সহযোগিতা করতে সুবিধা হত। প্রতিটি মানুষ আলাদা তার চিন্তা,মতাদর্শন, চাওয়া- পাওয়া আলাদা হবে এটা স্বাভাবিক। আপনি কি তার সাথে আপনার মনের এই কথা, অনুভূতি গুলো সুন্দর করে গুছিয়ে জানিয়েছেন যেন তিনিও আঘাত না পায় এবং আপনার চাওয়া গুলোও বুঝতে পারবেন? আপনি ভেবে দেখতে পারেন এবং আপনি নির্দিষ্টভাবে কি করতে চাচ্ছেন এবং কিভাবে চাচ্ছেন তা নিয়ে চিন্তা করতে পারেন। এর ফলে আপনি পথ খুঁজে পাবেন যা সিদ্ধান্ত নিয়ে আপনাকে সহায়তা করবে,ধন্যবাদ।

আপনার কোনো প্রশ্ন আছে?

মায়া অ্যাপ থেকে পরিচয় গোপন রেখে নিঃসংকোচে শারীরিক, মানসিক এবং জীবনধারা বিষয়ক যেকোনো প্রশ্ন করুন, বিশেষজ্ঞের পরামর্শ নিন।


মায়া অ্যাপ ডাউনলোড করুন

প্রশ্ন করুন আপনিও