আমার বয়স 23 আমি মেয়ে 3 বছর আগে একটা ছেলে র সাথে আমি কথা বলতাম প্রেম ভালোবাসা নাহ ওই ছেলে টা বাবা মা গ্রামে থাকতো ঢাকায় কেউ ছিল নাহ ও ঢাকায় বাসা নিয়েছিল ওকে ভালো একদিন আমাকে ওর বাসায় নিলো আমি তখন ও বুজে উঠতে পারি নাই ওর শারীরিক সম্পর্ক করতে চাইসে আমার সাথে আমার পায়জামা খুলে ফেললো ও আমার সাথে ফিসিকাল সম্পর্ক করতে চেয়েছিল আমাকে কি জাদু টোনা করছিল কিনা আল্লাহ জানে আমার যৌন থেকে সাদা রঙের মতো বের হইসে এখন ওইটা কি সেক্স হইসে নাকি হয়নাই আমি বাসায় এসে অজু করেছি আমাকে একটু বলেন আপু সাদা রঙের পানি বের হওয়ার পর আমি লাফ দিয়ে উঠে একটা থাপ্পড় দিয়েছি ওকে ভাল মানুষ হিসাবে কথা বলতাম তা কিনা আমাকে দিয়ে ফায়দা উঠাবে এখন 3 বছর হবে ওই ফাজিল তা সাথে আমার কথা হয় নাহ আল্লাহ আমাকে বাঁচিয়েছে তখন এত কিছু বুঝতাম নাহ এখন যা বুজি মানুষের সম্পর্কে এখন আমার কি করণীয়🙂🙂🙂

প্রিয় গ্রাহক, আমি বুঝতে পারছি যে আপনার ভেতরে বিষয়টি নিয়ে বেশ অনুশোচনা কাজ করছে। গ্রাহক, আপনাকে কিছু প্রশ্ন করতে পারি? সে কি আপনার যোনির ভেতরে তার পুরুষাঙ্গ প্রবেশ করিয়েছিল? যদি জানতে পারেন যে সেদিন সেক্স হয়েছিল, এর মানে কি হবে আপনার কাছে? আপনি কি নিজেকে খারাপ ভাববেন? বয়ঃসন্ধিকালে আমাদের শরীরে অনেক পরিবর্তন আসে যার ফলে আমাদের ভেতর প্রাপ্তবয়স্কদের আকাঙ্খা এবং অনুভূতি কাজ করা শুরু করে, যেমন যৌন চাহিদা। এই চাহিদা মেটানোর জন্য অনেকেই হস্তমৈথুনের মত বিভিন্ন পদ্ধতি অবলম্বন করে থাকে। বেশিরভাগ মানুষেরই এই বয়সে কোন সঙ্গী থাকে না তাই হস্তমৈথুন এই চাহিদা মেটানোর একটি ভাল পদ্ধতি হতে পারে। এদিকে পুরুষের উণ্থিত যৌনাঙ্গ মেয়ের যোনিতে প্রবেশ করানোকে যৌন মিলন বলা হয়। এই সময় পুরুষাঙ্গ থেকে বীর্য বের হতে পারে। আবার মেয়েদের যোনি থেকেও সাদা স্রাব বের হতে পারে। সুতরাং, সেদিন সেক্স হয়েছিল কি না তা নিশ্চিত হয়ে বলা যাচ্ছে না। এই বয়সে আমরা বেশ আবেগপ্রবণ থাকি। আমি বুঝতে পারছি যে সে আপনার আবেগের সুযোগ নেওয়ার চেষ্টা করেছে। কিন্তু আপনি কি এমন করতে চেয়েছিলেন? নিশ্চয় চাননি। যৌন মিলন দুজন মানুষের সম্মতিতে হয় তাই সে আপনার সাথে যা করেছে তা মোটেও সঠিক নয়। আপনি চেষ্টা করুন নিজেকে দোষ না দিতে কারণ আপনাকে এই জিনিসটা পেছনে ফেলে জীবনে সামনে আগাতে হবে। খুব ভাল হয় যদি আপনি একজন মনোবিজ্ঞানীর সাথে বসে আপনার এই কথাগুলো বলেন। তিনি আপনাকে আপনার এই অনুভূতিগুলোর সাথে মোকাবিলা করা শেখাতে পারবেন। আশা করি আপনাকে সাহায্য করতে পেরেছি। আপনার উত্তরের অপেক্ষায় থাকবো।

আপনার কোনো প্রশ্ন আছে?

মায়া অ্যাপ থেকে পরিচয় গোপন রেখে নিঃসংকোচে শারীরিক, মানসিক এবং জীবনধারা বিষয়ক যেকোনো প্রশ্ন করুন, বিশেষজ্ঞের পরামর্শ নিন।


মায়া অ্যাপ ডাউনলোড করুন

প্রশ্ন করুন আপনিও